Wednesday , December 13 2017
Breaking News
Home » PTC » Neobux Bangla Tutorial অনলাইনের সেরা PTC সাইট থেকে আয় করুন প্রতিদিন ৫ মিনিটে
neobux bangla tutorial

Neobux Bangla Tutorial অনলাইনের সেরা PTC সাইট থেকে আয় করুন প্রতিদিন ৫ মিনিটে

নিওবাক্স কিঃঅনলাইনে আয়ের এক অসাধারন ওয়েবসাইট হল নিওবাক্স । অনলাইনের সবচেয়ে বড় , পুরান ও আকর্ষণীয়  PTC সাইট হল নিওবাক্স। এই সাইটের সবচেয়ে মজার বিষয় হল এখানে আপনি টাকা ইনভেস্ট করে বিজনেস করতে পারবেন আবার টাকা খরচ না করে শুধু কাজ করে আয় করতে পারবেন। নিওবাক্স ১০ই মার্চ ২০০৮ হতে আজ পর্যন্ত সফলতার সাথে বিজনেস করে আসছে।

কিভাবে ফ্রী রেজিস্ট্রেশন করবেন?

Step 1:  Click Here SignUp  এই লিঙ্কে ক্লিক দিন। তাহলে নিচের মত ইন্টারফেস পাবেন।

neobux earning tip

Step 2: রেজিস্ট্রেশন করার জন্য “Register” বাটনে ক্লিক করুন।তাহলে নিচের মত ইন্টারফেস পাবেন।

neobux earning tip

Step 3:  এরপর রেজিস্ট্রেশন ফরমটি পূরণ করুনঃ

Username: আপনার পছন্দের একটি নাম লিখুন।

Password: আপনার পাসওয়ার্ড লিখুন

Password confirmation: আবার আপনার পাসওয়ার্ডটি লিখুন.

Email: আপনার ইমেইল অ্যাড্রেস লিখুন

Paypal/Payza Email:  আপনার পেইজা ইমেইল দিন। না থাকলে আবার আপনার ইমেইল অ্যাড্রেস লিখুন.

Birth Year:  আপনার জন্ম সন লিখুন.

Verification Code: বক্স টির ডান পাশের কোডটি লিখুন।পরের বক্স টিতে টিক মার্ক দিয়ে ‘Continue’বাটনে ক্লিক করুন। তাহলে নিচের মত ইন্টারফেস পাবেন।

neobux earning tip

Step 4: এবার আপনি আপনার ইমেইলে লগিন করুন। সেখানে নিওবাক্স থেকে  একটি কোড নাম্বার পাঠানো হয়েছে। সেই নাম্বার টি কপি করে “Validation Code for ……” এর নিচের লম্বা বক্সে পেস্ট করুন। এরপর Verification Code এর বক্স এ পাশের ক্যাপচা টাইপ করুন।এখন  ‘Finish  registration’ বাটনে ক্লিক করে রেজিস্ট্রেশান সম্পন্ন করুন।এভাবে আপনার অ্যাকাউন্ট রেডি হল।

এবার একাউন্টে লগিন করুনঃ লগিন বাটনে ক্লিক করুন। নিচের ছবির মতএকটি পেইজ আসবেঃ

neobux earning tip

Username: রেজিস্ট্রেশন এর সময় যে ইউজারনেম দিয়েছেন সেইটি লিখুন

Password: রেজিস্ট্রেশন এর সময় যে পাসওয়ার্ড লিখেছেন সেইটি লিখুন

Secondary Password: ফাঁকা রাখুন। এইখানে কিছু লিখবেন না

Verification Code: পাশে দেখানে কোড টি লিখুন‘send’ বাটনে ক্লিক করুন।

কাজ করবেন কিভাবেঃ

Step 1: লগিন করার পর “View Advertisement”  এ  ক্লিক করলে দেখবেন ২০-২৭ টার মত অ্যাড  আছে।

neobux earning tip

Srep 2: এই পেইজটিতে অনেক গুলা ‘advertisement’ দেখতে পাবেন। যে কোন একটির উপর ক্লিককরুন। নিচের ছবির মত একটি লাল বাটন দেখা যাবেঃ

neobux earning tip

Step 3: লাল বাটনটিতে ক্লিক করুন। নতুন একটি পেইজআসবে এবং আপনি নিচের ছবির মত একটি লেখাদেখতে পাবেনঃ ( Waiting for the advertisement to load..)

neobux earning tip

Step 4: পেইজটি পুরোপুরি লোড হওয়া পর্যন্ত অপেক্ষাকরুন। পুরোপুরি লোড হলে নিচের ছবির মতএকটি লেখা দেখতে পাবেনঃ (Advertisement validated! $0.001 + 1 Bonus Pack were credited in your account.)

neobux earning tip

এই ভাবে আপনার একটি ‘advertisement’ দেখাসম্পন্ন হল। এই বার এই পেইজটি বন্ধ (close) করেদিন। এই ভাবে একে একে সব গুলা‘advertisement’ সম্পন্ন করুন।২০-৩০ টা অ্যাড দেখতে ৫ মিনিট লাগবে মাত্র। ২০ টা অ্যাড দেখলে আপনার আয় হবে 0.0020 ডলার। তাহলে মাসে হবে ০.600 ডলার।আসুন জেনে নেই কিভাবে আয় বাড়াতে পারবেন.

নিওবাক্স থেকে ইনকামের উপায়সমূহঃ এই সাইট থেকে ইনকামের উপায় গুলা হলঃ viewadvertisement, adprize, Neo Points, Neo Coins,Mini Jobs, Rent Referrals, Direct Referrals. একএক করে সব গুলা ইনকামের উপায় সংক্ষেপে আলোচনা করা হবে।

3.1. View advertisement : এই বিষয়টি উপরে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

3.2. Adprize : প্রতিটি advertisement ক্লিক করারজন্য আপনি ৩ টি adprize পাবেন। viewadvertisement শেষ করার পর adprize  এ ক্লিক দিয়ে Point  সংগ্রহ করতে পারবেন। যা দিয়ে রেফারেল কিনতে পারবেন। ভাড়া দিতে পারবেন।

3.3 Neo Points : Offers > Neo Points. Offers এর উপর ক্লিক করার পর ৩ টি দেখতে পাবেন। এই ৩ টিহল Neo Points, Neo Coins, Mini Jobs. এখানে offers সম্পন্ন করার জন্য Neo Points পাবেন। এই কাজ করে আপনি Neo Points পাবেন।  1Neo Points = $0.003

3.4. Neo Coins : Offers > Neo Coins. এখানেoffers সম্পন্ন করার জন্য Neo Coins পাবেন। 5000 Neo Coins = $ 5

3.5. Mini Jobs : Offers > Mini Jobs. এইটি ইনকামেরএকটি অসাধারন উপায়। যত বেশী Mini Jobs করবেন তত বেশী ইনকাম হবে। প্রতিটি Mini Jobs করার জন্য পেমেন্ট পাবেন। এইটির মাধ্যমে আনলিমিটেড ইনকাম করা যায়।

3.6. Rent Referrals : ১ মাসের জন্য দিতে হবে ২০ সেন্ট প্রতি RR। বেশি দিনের জন্য কিনলে রেট কম।
যদি RR প্রতিদিন কাজ করে তবে 1.20 $ আয় করতে পারবেন১মাসে Per RR। যদি মনে করেন RR ক্লিক করছে না সেক্ষেত্রে ৭ সেন্ট দিয়ে Recycle করতে পারবেন। মানে ৭ সেন্ট দিয়ে Recycle করলে ঐ Referral পালটিয়ে আরেকটি RR দিয়ে দিবে।
১ টাকা ইনভেস্ট না করে কিভাবে ইনকাম করবেন: 1 মাস ক্লিক করার পর আপনি 1$আয় করতে পারবেন।এই 1$ না তুলে(Withdraw না করে) 1$ দিয়ে ৫ টি Rented Referral কিনেবন।5 টি RR এর কারনে 10 দিনেই আবার 1$ ইনকাম করবেন। ঐ 1$ দিয়ে আবার ৫টি RR কিনবেন। 10 টি RR এর কা্রনে 5 দিনেই আবার 1$ ইনকাম করবেন।ঐ 1$ দিয়ে আবার ৫টি RR কিনবেন।এইভাবে ১মাস RR কিনতে থাকলে যখন 50 টি RR হয়ে যাবে হবে তখন RR কিনা স্টপ করবেন।
২০ দিনে 20$ হয়ে যাবে।এখন 20$ দিয়ে 100 RR কিনুন।এখন 20 দিন পর আবার 30$ জমা হবে আপনার অ্যাকাউন্ট এ।ঐ 30$ দিয়ে আবার 150 RR কিনুন। সুতরাং এখন আপনার টোটাল 300 RR আছে।(এই কিনা কাটি করতে কিন্তু ৩-৪ মাস পার হয়ে গেছে। এখন থেকে এই 300 RR Extend করতে মাসে 60$ লাগবে।যদি সব RR কাজ করে তবে মাসে 180$ ইনকাম করতে পারবেন।কিন্তু আসলে সব RR সব দিন কাজ করে না।যাই হোক ধরে নিলাম 200 RR প্রতিদিন কাজ করে তাহলেও আপনি মাস শেষে 120$ ইনকাম করতে পারবেন।

আপনি একসাথে সর্বনিন্ম ৩টি এবং সর্বোচ্চ ১০০টি রেফারেল Rent করতে পারবেন !রেফারেল এর মূল্য তালিকাঃ (মাসিক)

৩   জন = ০.৬ ডলার = ৪৮ টাকা (প্রায়)

৫   জন =  ১.০ ডলার = ৮০ টাকা (প্রায়)

১০ জন = ২.০ ডলার = ১৬০ টাকা (প্রায়)

১৫ জন = ৩.০ ডলার = ২৪০ টাকা (প্রায়)

২০ জন = ৪.০ ডলার = ৩২০টাকা (প্রায়)

২৫ জন = ৫.০ ডলার = ৪০০ টাকা (প্রায়)

৩০ জন = ৬.০ ডলার = ৪৮০ টাকা (প্রায়)

৪০ জন = ৮.০ ডলার = ৬৪০ টাকা (প্রায়)

৫০ জন = ১০.০ ডলার = ৮০০ টাকা (প্রায়)

৬০ জন = ১২.০ ডলার = ৯৬০ টাকা (প্রায়)

৭০ জন = ১৪.০ ডলার = ১১২০ টাকা (প্রায়)

৮০ জন = ১৬.০ ডলার = ১২৮০ টাকা (প্রায়)

৯০ জন = ১৮.০ ডলার = ১৪৪০ টাকা (প্রায়)

১০০জন = ২০.০ ডলার = ১৬০০ টাকা (প্রায়)

3.7. Direct Referral: যে রেফারাল আপনার লিঙ্কে ক্লিক করে SIGNUP করবে সেই আপনার Direct Referral. আপনি আপনার লিঙ্ক Facebook/Twitter/ Youtube/Blog/Website/Ptc Site এ অ্যাড দিয়ে Direct Referral যোগার করতে পারেন।কিন্তু প্রথম দিকে Direct Referral যোগার করা সহজ না।এর জন্যই বলেছি PTC সাইটে সাফল্য পেতে হলে ধৈর্য থাকতে হবে।

৫-৬ মাস ব্যবহার করার পরএমনি বুঝে যাবেন কি ভাবে Direct Referral যোগার করতে হয়।

মেম্বরশিপঃ আপনি একাউন্ট করার পর Standard মেম্বার হবেন। তবে standard member ছাড়াও আরও চার ধরনের মেম্বারশিপ ক্যাটাগরি আছে যেগুলো হচ্ছে……

#Golden
#Emerald Sapphire
# Plutinam Diamond
#Ultimate

মেম্বারশিপ অনুযায়ী আপনার রেফারেল রেন্ট করার সিমাবদ্ধতা আছে । মেম্বারশিপ ক্যাটাগরি অনুযায়ী আপনার ক্লিক এর আয় এবং রেফারেল আয় এর হার অনেক গুনে বেড়ে যাবে।

বাকী আরো বিষয় আছে যা ইউটিউব ভিডিও টিউটোরিয়ালে দেখুনঃ

About Maz Sujon

3 comments

  1. Vai.Ami tutorial dekhesi.aponar Skype a
    ddress to pai nai.plz amake diben.01741585707.. amar kisu bujhar ase. Ami noebux korte chai

  2. ভাইয়া আপনার টিউটরিয়াল দেখে নিউবক্সে একটি একাউন্ট করে 15 ডলার বিনিয়োগ করে কিছু রেন্ট রেফারেল কিনেছিলাম, কিন্তু আমার বিনিয়োগের টাকা তুলতে পারি নাই উল্টো আমার 9 ডলার লস হয়েছে। তাই দয়া করে রেন্ট রেফারেলের বিষয়টা যেমন: অটোপে বিষয়টা কি? এবং রেন্ট রেফারেল নবায়ন না করলে কোন অসুবিধা হয় কিনা একটু বুঝিয়ে দিলে, আপনার কাছে চির কৃতজ্ঞ থাকব। ইতি আপনার শুভকামনায়: মোঃ জাহাঙ্গীর আলম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *